October 8, 2024, 12:39 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

বছরের প্রথম দিনে মৌসুমী হামিদ

বছরের প্রথম দিনে মৌসুমী হামিদ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নতুন বছরের প্রথম দিনে মৌসুমী হামিদ আসছেন ‘ঘরে বাইরে’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক নিয়ে। মাতিয়া বানু শুকুর চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন নজরুল ইসলাম রাজু। নতুন বছরে প্রতি রবি ও সোমবার সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে এটি মাচরাঙা চ্যানেলে প্রচার হবে। নতুন বছরের প্রথম দিনে নতুন ধারাবাহিক প্রচারে আসছে বলে মৌসুমী বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, বছরের প্রথম দিনে দর্শকদের সামনে নতুন কিছু নিয়ে আসতে পারছি এটি আনন্দের। ধারাবাহিকটির গল্প বেশ চমৎকার।

আমার চরিত্রেও দারুণ বৈচিত্র্য রয়েছে। দর্শক ধারাবাহিকটি দেখলে নিরাশ হবে না বলতে পারি। মৌসুমী হামিদ ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব, মম, নাঈম, শহীদুজ্জামান সেলিম, মাজনুন মিজান, রাইসুল ইসলাম আসাদ, শর্মিলী আহমেদ, সাবেরী আলমসহ অনেকে।

ধারাবাহিকটির গল্প প্রসঙ্গে নির্মাতা জানান- নানারকম সুখ-দুঃখ, সংকট, সংশয়, টানাপড়েন আর সংগ্রামের মধ্য দিয়ে যায় মানুষের জীবন। কখনও কখনও চেনা যায় না সত্যিকারের কাছের মানুষটিকে। সকলেরই আকাক্সক্ষা একটি সুন্দর পারিবারিক ও সামাজিক জীবন। ‘ঘরে-বাইরে’ বহুমুখী সমস্যার মধ্যেও মানুষ ভালোবাসে, নতুন স্বপ্নে জেগে ওঠে। খুঁজে বেড়ায় সুখের ঠিকানা। চারপাশে ছড়িয়ে থাকা এমন হাজারো মানুষ ও পরিবারের মতো একটি পরিবারের গল্প নিয়ে নির্মিত হয়েছে এটি।

এদিকে দীপ্ত টিভিতে ‘অলি’ ও এটিএন বাংলায় ‘লাইফ ইন এ মেট্র’ শীর্ষক দুটি নাটক প্রচার হচ্ছে মৌসুমীর। এ ছাড়া তার হাতে রয়েছে সুমন আনোয়ারের ‘সুখী মীরগঞ্জ’ ও ‘ইডিয়েট’ শীর্ষক আরো দুটি ধারাবাহিক।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর